ভাত দিতে দেরি হওয়ায় মাকে খুন

ভাত দিতে দেরি হওয়ায় মাকে খুন


0 209

বাংলা গ্যাজেট, ১৪ অক্টোবর: সোমবার রাত ১০টার দিকে বগুড়ার ধুনটে শৈলমারী গ্রামে ভাত দিতে দেরি হওয়ায় মাদকসক্ত ছেলে আবু বক্করের (২৫) হাতে খুন হয়েছেন মা আলতাফুন্নেছা খাতুন (৫০)। মাথায় লাঠি দিয়ে আঘাত করলে গভীর রাত ২টার দিকে শহীদ জিয়াউর রহমান মেডিক্যল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যান তিনি।

এ ব্যাপারে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, শৈইলমারী গ্রামের মৃত হবিবার রহমানের ছেলে আবু বক্কর মাদকাসক্ত। নেশার টাকার জন্য সে মাকে মারধর, ঘরের জিনিসপত্র ভাঙচুর এবং চুরি করে বিক্রি করতো।

সোমবার রাত ১০টার দিকে সে বাড়িতে এসে মা আলতাফুন্নেছাকে ভাত দিতে বলেন। আলতাফুন্নেছা একটু পরে খেতে দিতে চাইলে আবু বক্কর ক্ষিপ্ত হয়। এক পর্যায়ে সে ঘরে থাকা একটি কাঠের লাঠি দিয়ে মায়ের মাথায় আঘাত করে পালিয়ে যায়। এতে মা মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে তার মৃত্যু হয়। পুলিশ লাশটি উদ্ধার করে একই হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ওসি মিজানুর রহমান জানান, এ ঘটনায় মঙ্গলবার দুপুরে নিহতের অপর ছেলে শাহ আলম বাদী হয়ে ধুনট থানায় আবু বক্করের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।

 

SIMILAR ARTICLES


0 243


0 178


0 174


0 137

NO COMMENTS

Leave a Reply