পরকীয়া : স্বামীকে খুন করলো স্ত্রী

পরকীয়া : স্বামীকে খুন করলো স্ত্রী


0 270

বাংলা গ্যাজেট, ১ সেপ্টেম্বর: পরকীয়ার জের ধরে প্রেমিকের সাথে মিলে স্বামীকে খুন করেছে এক স্ত্রী। ইতোমধ্যে ওই গৃহবধূসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গত বুধবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারুক ইকবালের আদালতে মনিরা বেগম স্বামী হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

খুলনা সোনাডাঙ্গা মডেল থানার ওসি মারুফ আহমেদ জানান, চলতি বছর ২ এপ্রিল খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের পাশে ডাক্তার পাড়ার বাসায় রিক্সাচালক আলম শেখ (৩৫) রহস্যজনকভাবে খুন হন। পুলিশ অবশ্য তার লাশ ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। তখন থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়। তারপর থেকে মামলার তদন্ত অব্যাহত থাকে।

গত সোমবার মনিরা বেগম ও তার প্রেমিক ইমরান শেখ মিলে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে বলে জানতে পারে পুলিশ। পরদিনই সোনাডাঙ্গা থানার একটি টিম নড়াইলের কালিয়াস্থ পিত্রালয় থেকে মনিরা বেগম এবং শাহজাহান শেখ ও মশিয়ার মোল্লাকে গ্রেফতার করে খুলনা নিয়ে আসে।

থানায় রেখে জিজ্ঞাসাবাদ করার পর বুধবার মনিরা হত্যা করার কথা স্বীকার করেন। এরপর বিকেলে তাকে ম্যাজিস্ট্রেটের কাছে নেয়া হলে তিনি ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড করেন। তার প্রেমিক ইমরান শেখ ঘটনার পর থেকে গা ঢাকা দিয়ে আছেন। তাকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

মনিরা বেগমের আলম শেখের ঘরের তিন সন্তানের মা। তাদের বড় ছেলের বয়স ১২ বছর।

SIMILAR ARTICLES


0 243


0 178


0 174

NO COMMENTS

Leave a Reply